প্যারাডক্সিক্যাল সাজিদ

ইসলামিক বই প্যারাডক্সিক্যাল সাজিদ (PDF) – আরিফ আজাদ

Advertisement

প্যারাডক্সিক্যাল সাজিদ বইটি প্রথম এবং দ্বিতীয় দুটি খন্ড আছে। এই দুটি বই লাগাতার ২ বছর বই মেলায় টুপ সেলার এবং সেরা জনপ্রিয়তায় ছিল। অসাধারণ প্রতিভা ব্যবহার করে আরিফ আজাদ স্যার প্যারাডক্সিক্যাল সাজিদ এর মত অসাধারণ কিছু বই লিখেছেন। যেগুলো পৃথিবীতে মানুষের মাঝে সৃষ্টিকর্তার প্রতি ভুল ধারণা দূর করতে সাহায্য করবে। এমন কি সৃষ্টিকর্তার পরিচয় সম্পর্কে এখানে সুন্দর সংজ্ঞা ও মতবাদ দেওয়া হয়েছে। 

বইটি হিন্দ, মুসলিম এবং অন্যান্য সকল ধর্মে বিশ্বাসীদের জন্য। এটা এমন একটা বই যা প্রতিটি ধর্মের অনুসারীদের জন্য লেখা হয়েছে। ধর্ম নিয়া আমাদের বিভিন্ন ধরনের প্রশ্ন মাথায় আসে যা আমরা নিজেরা উপলব্ধি করতে পারিনা কিভাবে কি উত্তর হতে পারে।  এই ক্ষেত্রে ধর্মীয় বিভিন্ন উত্তর আমাদের মনে ঘুরপাক খেতে থাকে এই ধরনের সকল প্রশ্নের উত্তর আমরা জানার জন্য প্যারাডক্সিক্যাল সাজিদ বই পড়তে পারি।  বইটির প্রথম এবং দ্বিতীয় খন্ড রয়েছে আমরা এই বইগুলোর পিডিএফ  আর্টিকেল এর মধ্যে যুক্ত করে দিব।

কি রয়েছে প্যারাডক্সিক্যাল সাজিদ বই দুটিতে?

এখানে মানুষের কিছু জীবনের ভুল চিন্তাধারা রোধ করতে। ধর্ম অবিশ্বাসীদের বিষয়ে সঠিক তথ্য যুক্তি সহকারে তুলে ধরা হয়েছে।  যারা ধর্মে বিশ্বাস করো না অর্থাৎ যারা নাস্তিক তাদের বিষয়ে এই প্যারাডক্সিক্যাল সাজিদ বই পরিষ্কার কিছু আলোচনা রয়েছে যা সকল নাস্তিকদের জানা উচিত। 

বই দুটির লেখকের না হচ্ছে আরিফ আজাদ। আমরা আরিফ আজাদ স্যারের দু’টি বইয়ের পিডিএফ লিঙ্ক সংগ্রহ করে এখানে দিয়েছি।

পিডিএফ বই ডাউনলোড করে আপনার মোবাইলে বা কম্পিউটারে পড়তে পারবেন।

ইসলামিক বই প্যারাডক্সিক্যাল সাজিদ (PDF)
ইসলামিক বই প্যারাডক্সিক্যাল সাজিদ (PDF)

আমরা আপনাকে অনুরোধ করছি। আপনি যেকোনো একটা বই ডাউনলোড করে প্রথম পৃষ্ঠা পড়ে দেখুন। প্রথম পৃষ্ঠা পড়ে যদি আপনি লাভবান হতে না পারেন, তাহলে আপনার জন্য বইটি কাজে আসবেনা। সুতরাং আপনার আর দ্বিতীয় বইটি ডাউনলোড করতে হবে না। তবে এটা আমি চ্যালেঞ্জ করে বলতে পারি এই বইটি অবশ্যই আপনার মন জয় করবে এবং এখান থেকে আপনি ভালো কিছু শিখতে পারবেন।  বইটি ডাউনলোড ইন্টারনেট একদম নষ্ট  হবে না। 

বাংলা ভাষায় চাপানো প্যারাডক্সিক্যাল সাজিদ :

বাংলা ভাষা ছাড়াও বইটি আরও অনেক গুলো ভাষায় অনুবাদ করা হয়েছে। কিন্তু এখানে আমরা শুধুমাত্র বাংলা ‘Paradoxical sajid’ বাংলা পিডিএফ বইয়ের লিঙ্কগুলো যুক্ত করেছি।

প্যারাডক্সিক্যাল সাজিদ -০১ বাংলা পিডিএফ ডাউনলোড করুন।

উপরের লিঙ্ক থেকে প্রথম খন্ড নিয়ে আগে পড়ে দেখুন। যদি মনে হয় এটি আপনার জীবনের কিছু ভুল ধারণা পাল্টে দিতে সক্ষম। তাহলে আপনি নিচের লিঙ্ক থেকে দ্বিতীয় খন্ড ডাউনলোড করুন।

Advertisement

প্যারাডক্সিক্যাল সাজিদ -০২ বাংলা পিডিএফ ডাউনলোড করুন।

বই সম্পর্কে সামান্য কথা:

দুটি বই পড়ে যদি আপনার ভালো লাগে, তাহলে দয়া করে বই দুটির হার্ড কপি সংগ্রহ করুন।

এদুটি বই একবার না আপনার কয়েকবার পড়ার ইচ্ছে হবে।

সাধারণত মোবাইল বা কম্পিউটারের দিকে বেশি সময় তাকিয়ে থাকলে চোখের সমস্যা হয়।

তাই আপনি যদি বইয়ের হার্ড কপি সংগ্রহ করে পড়েন। চোখে সমস্যা হওয়ার সম্ভাবনা থাকবেনা।

আপনি কি আরও নতুন নতুন পিডিএফ বই পেতে চান?

প্রিয় পাঠক। আপনারা যদি বিডিব্লগ থেকে আরও নতুন নতুন পিডিএফ বইয়ের সন্ধান পেতে চান, তাহলে আমাদের কমেন্টে জানান। আমরা আপনাদের কথা রাখতে কাজ করবো। অনেক ক্ষেত্রে বইয়ের হার্ডকপি ক্রয় করে পড়া সম্ভব হয় না। যারা বইয়ের হার্ডকপি ক্রয় করতে সক্ষম নয়, তাদের জন্য পিডিএফ একটি উপযুক্ত মাধ্যম। এই জন্য সকল গুরুত্বপূর্ণ বইগুলোর পিডিএফ সংগ্রহ করে আপনাদের সাথে শেয়ার করতে থাকি। 

আপনার নিজের লেখা চাইলে আপনি বিডিব্লগে প্রকাশ করতে পারেন।

ধর্ম বিরোধী ও রাজনৈতিক বিষয় ছাড়া যেকোনো শিক্ষনীয় বিষয়ে আপনার লেখা প্রকাশ করতে আমাদের সাথে অনলাইন যোগাযোগ করুন।

ধন্যবাদ।

Advertisement
Advertisement
Advertisement

নিচের বাক্সে আপনার মতামত লিখে জানান।